Saturday, July 22, 2017

জিপি দিয়ে ফ্রী নেট 100% কাজ হবে

জিপি দিয়ে ফ্রী নেট 100% কাজ হবে
আজ আমি আপনাদের সাথে জাভা ও সিম্বিয়ান ফ্রী নেট সম্পর্কে আলোচনা করব। চলুন শুরু করা যাক।
জাভা ফ্রী নেটঃ
প্রথমে নিচের লিংক থেকে প্রভ ফাইলটা ডাউনলোড করে নিন।
জিপি দিয়ে ফ্রী নেট 100% কাজ হবে

এরপর এটাকে ডিফল্ট সেটিংস হিসেবে সেট করুন।
এবার নিচের লিংক থেকে অপেরা গুলো ডাউনলোড করে নিন।
Opera_Mini_5.1_Gpmms_Mod_by bappy_For Java
অপেরা ইন্সটেল করার সময় Gp MMS সেটিংসটা ইউস করবেন। ইন্সটেল হওয়ার পর এই পদ্ধতিটা অনুসরণ করুন:
Settings-> Advanced>Protocol>HTTP
নোটঃ জাভা অপেরা গুলো সকাল ৬ টা থেকে দুপুর ১ টা পর্যন্ত কাজ করবে না। আরেকটা কথা আমি কিন্তু জাভা সেট ইউস করিনা তাই আমি সিওর না, তবে আসা করি কাজ করবে।
সিম্বিয়ান ফ্রী নেটঃ
প্রথমে নতুন Access point create একটা করুন নিচের নিয়ম অনুসারেঃ
1. Name: GP-MMS
2. APN: gpmms
3. Homepage: google.com
Goto Advanced Setting->
4. Proxy: 10.128.1.2
5. Port: 8080
এবার নিচের লিংক থেকে অপেরা ডাউনলোড করে নিন।

ইন্সটেল করার সময় Gp MMS select করবেন।
ইন্সটেল হয়ে গেলে নিচের পদ্ধতি অনুসরণ করুনঃ
Settings-> Advanced>Protocol>HTTP
নোটঃ সিম্বিয়ান অপেরা গুলো ২৪ ঘণ্টা কাজ করবে।
আমার সব ধরনের আপডেট পেতে ফেসবুকে আমাকে Follow করুন।


SHARE THIS

Author:

0 comments: