Saturday, July 22, 2017

অনলাইনে আয়ের সম্পর্ণ টিউটোরিয়াল...

অনলাইনে আয়ের সম্পর্ণ টিউটোরিয়াল...
অনলাইনে আয়ের সম্পর্ণ টিউটোরিয়াল বাংলায়  !!আসসালামুআলাইকুম, আশা করি সবাই ভালো আছেন।

বাংলা ভাষায় ইন্টারনেট থেকে আয়ের সঠিক উপায়, আয়ের কৌশল, অর্জিত অর্থ দেশে আনার উপায় ইত্যাদি বিষয় নিয়ে লেখা আমার এই বইয়ের মূল উদ্দেশ্য হল এই বিষয়গুলো নিয়ে বিস্তারিত আলোচনার মাধ্যমে সবার মাঝে ছড়িয়ে দেয়া ও দেশের আর্থিক অবস্থার পরিবর্তন করা।

আজ আমি যে বিষয় টা নিয়ে আলোচনা করব, তা হচ্ছে কি ভাবে ইন্টারনেট থেকে আয় করা যায় ।

ইতিপূর্বে অনেকেই এই বিষয় টা নিয়ে আলোচনা করেছে আমি একটু ছবি সহ পোস্ট করলাম ।
আমি অন লাইনে কাজ করি পাশা পাশি লেখা পড়া করি তাই ভাবলাম আমার মতো সব student ভাইদের জেনো এটা জেনে উপকারে আসে ।

ডাউনলোড করুন 

ঘরে বসে বাংলায় ফ্রিল্যান্সিং, ব্লগিং,ইত্তাদি  শিখতে এই পেজটিতে নিয়মিত লাইক দিয়ে একটিভ থাকুন !!



SHARE THIS

Author:

0 comments: