Thursday, December 28, 2017

তরল ব্যবহার করে ১০টি আশ্চর্যজনক বিজ্ঞান ট্রিকস



ভিডিওতে ট্রিকস জন্য বিস্তারিত তথ্য:

1. ধীর গতির বল: আপনি একটি পুরু তরল প্রয়োজন, বিশেষ করে মধু, একটি ভারী বল, এবং একটি গোলাকার আকৃতির ধারক। গোলকটির নিম্ন অর্ধে ভারী বল রাখুন অর্ধেকের বেশি একটু মধু সঙ্গে ধারক নীচের অর্ধ ভরাট যদি আপনি খুব কম বা খুব বেশি ব্যবহার করেন, এটি বলের গতিকে প্রভাবিত করবে।

2. জল আগুন স্টার্টার। ক্রেডিট এই কিংবদন্তী রাজা যায় এই ধারণা জন্য। তার চ্যানেল চেক আউট নিশ্চিত করুন। তিনি কিভাবে আশ্চর্যজনক নির্বাচন একটি বিশাল নির্বাচন আছে। আপনাকে একটি বক্রকৃত এলাকা দিয়ে একটি প্লাস্টিক বা কাচের পাত্রে প্রয়োজন। পাম বোতল মহান কাজ বোতলটি জল দিয়ে পূরণ করুন। অর্ধেক কাগজ দুইটি শীট ভাঁজ, দুবার। শীটগুলির একটিতে একটি কালো চিহ্ন মুদ্রণ করুন বা স্ক্রুল করুন। কাগজে কালো অংশের উপর আলোকপাত করে, সূর্যের দিনে কাগজটির কাছে বোতলটি রাখা হয়। একবার ধোঁয়া শুরু হয়ে গেলে এবং একটি গর্ত তৈরি শুরু হয়ে গেলে, ধূমপান টুকরা চারপাশে অন্য পত্রকের কাগজটি মোড়ানো হবে। স্পার্ক থেকে অক্সিজেন খেতে বায়ু মাধ্যমে কাগজপত্র ওয়েভ। কাগজটি আগুনে ধরা না হওয়া পর্যন্ত এটি চালিয়ে যান।

3. নো লিক জাদু ব্যাগ: আপনার প্রয়োজন একটি জিপ বালি, পেনসিল এবং জল। প্রায় শীর্ষে ব্যাগটি পূরণ করুন। এটা বন্ধ জিপ, এবং ব্যাগ মাধ্যমে পেন্সিল sticking শুরু। কখনও কখনও কয়েক ড্রপ আউট ফুটা হবে, কিন্তু সামগ্রিক, এটি একটি সহজ এখনো চিত্তাকর্ষক কৌতুক

4. তরল স্ট্যাকিং: আপনি একটি দীর্ঘ কাচ বা বোতল প্রয়োজন হবে। ডিশ সাবান, উদ্ভিজ্জ তেল, গাঢ় ভুট্টা শারাপোভা, অ্যালকোহল, জল এবং খাদ্য রঙ পরিমাপ। প্রথমে গাঢ় বাদাম সিরাপ যোগ করুন, তারপর সাবান সাবান দিন, তারপর জল খাবার রং যোগ করুন এবং এটি বোতল সঙ্গে ঢেকে রাখুন, তারপর উদ্ভিজ্জ তেল (বোতল উল্টানো) যোগ করুন, এবং পরিশেষে অ্যালকোহল খাদ্য রং যোগ করুন এবং সঙ্গে এটি ঢালা বোতল ঝুলানো

5. অদৃশ্য বোতল: আপনি গ্লিসারিন, একটি গ্লাস এবং কাচের মধ্যে মাপসই করা হবে যে একটি বোতল প্রয়োজন। গ্লাসিনিন দিয়ে কাচের এবং বোতল দুটো পূরণ করুন এবং কাচের বোতলটি রাখুন। মনে হচ্ছে বোতল অদৃশ্য হয়ে যায়।

6. নৃত্য তরল: স্পিকার রক্ষা করার জন্য আপনাকে একটি চালিত স্পিকার, একটি টোন জেনারেটর (অনলাইনে পাওয়া যেতে পারে), ভুট্টা স্টারবার, জল এবং প্লাস্টিকের প্রয়োজন। একটি বাটি এবং 1/4 কাপ জল মধ্যে ভুট্টা স্টাবার 1/2 কাপ ঢালা। মেশান। স্পিকার মধ্যে তরল ঢালা এবং একটি 60Hz স্বন জেনারেট।

7. যাদু জল বাধা: আপনি একই চশমা 2 প্রয়োজন। গরম জল, ঠান্ডা জল, খাদ্য রঙ এবং প্লাস্টিক বা কার্ডবোর্ড একটি পাতলা টুকরা। 1 গ্লাস গরম জল ঢালা, অন্য কাচ মধ্যে ঠান্ডা, খাদ্য রং যোগ করুন, তারপর গরম জল কাচের উপরে প্লাস্টিক স্থাপন। গ্লাসটি উল্টে ফেলুন, ঠান্ডা পানি গ্লাসের উপরে রাখুন, তারপর সাবধানে প্লাস্টিকটি সরিয়ে দিন। ঠান্ডা পানি দিয়ে গরম পানি কম ঘন হয়, তাই এটি ঠান্ডা পানি উপরে "floats"।

8. Leidenfrost প্রভাব: আপনি একটি প্যান, জল এবং একটি চুলা প্রয়োজন। প্রায় 4 মিনিটের জন্য তাপ গরম করুন তারপর পানি যোগ করুন। এই পরীক্ষা আপনার pans দাগ পারেন

9. বিপরীত বিপর্যয়: একটি গ্লাস পিছনে সব ধরণের ছবি বা শব্দ যোগ করুন, তারপর আপনি কাচের মধ্যে পানি যোগ করার সময় এটি বিপরীত হিসাবে দেখুন।

10. তরল বিপরীত: আপনি 1 বড় কাচ, 1 ছোট কাচ, 3 মিশ্রণ চশমা, ভুট্টা সিরাপ, pipettes, খাদ্য রঙ, এবং ক্লিপ প্রয়োজন। প্রথমে 2 বড় চশমা মধ্যে ভুট্টা সিরক ঢালা। বড় গ্লাস ভিতরে ছোট কাচের ভিতরে রাখুন। বড় গ্লাস পার্শ্ব পাশ থেকে চলন্ত ছোট কাচ প্রতিরোধ ক্লিপ সংযুক্ত করুন। 3 মিশ্রণ চশমা মধ্যে ভুট্টা সিরক একটি ছোট পরিমাণে পাতন খাদ্য রং যোগ করুন এবং জোলাপ। একটি পৃথক রং সঙ্গে প্রতিটি pipette পূরণ করুন, তারপর আপনার বড় কাচের রঙিন ভুট্টা সিরাপ যোগ করুন। ছোট গ্লাস সাবধানে চালু করুন এবং রং মিশ্রন দেখুন। এটা আবার চালু করুন এবং তাদের unmix দেখুন।

দেখার জন্য ধন্যবাদ! 

SHARE THIS

Author:

0 comments: